ঢাকাThursday , 15 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • ঈদের সাত দিন ২৪ ঘণ্টা খোলা থাকবে সিএনজি স্টেশন

    admin
    June 15, 2023 7:07 pm
    Link Copied!

    ঈদের দিন, ঈদের আগে ও পরের তিন দিনসহ মোট সাত দিন সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    পাশাপাশি ঈদের সময় যাত্রী ভোগান্তি, যানজটের ভোগান্তি কমাতে বিভিন্ন সেতুতে টোল প্লাজায় বুথ সংখ্যা বাড়ানোর নির্দেশ দিয়েছেন তিনি।

    বৃহস্পতিবার (১৫ জুন) বনানীর বিআরটিএ-এর সম্মেলন কক্ষে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সড়ক পথে যাত্রী সাধারণের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্নকরণ সংক্রান্ত সভায় সংশ্লিষ্টদের তিনি এসব নির্দেশনা দেন।

    সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ঈদে পোশাক কারখানাগুলো যেন একই সময়ে ছুটি না হয় সে জন্য সমন্বয় করে ছুটি দিতে শ্রম মন্ত্রণালয় ও গার্মেন্টস মালিকদের দৃষ্টি আকর্ষণ করছি। আপনারা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

    তিনি বলেন, ঈদ যাত্রার সময় বৃষ্টির মৌসুম তাই সড়কে কোথাও খানা খন্দ দেখা দিলে রোডস অ্যান্ড হাইওয়েকে জরুরিভাবে দেখতে হবে। তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করে সড়ক ঠিক করতে হবে। যাদের দায়িত্বে এটা আছে তারা সঠিকভাবে দায়িত্ব না নিলে ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়কে দুর্ঘটনার জন্য মোটরসাইকেল অনেকাংশেই দায়ী। এক সিগন্যালেই দাঁড়ালেই দেখা যায় হাজার হাজার মোটরসাইকেল। আর এই মোটরসাইকেলের কারণে দুর্ঘটনা বাড়ে। দুর্ঘটনা প্রতিরোধে পদক্ষেপ নিতে হবে।

    সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব আমিন উল্লাহ নুরীর সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন সড়ক পরিবহন সমিতির সভাপতি মশিউর রহমান রাঙা, মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, নিরাপদ সড়ক চাই সংগঠনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।