ঢাকাFriday , 16 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • উত্তরা পাসপোর্ট অফিসে দালালি- ৮জনের জেল জরিমানা

    admin
    June 16, 2023 10:11 am
    Link Copied!

    মহানগর প্রতিনিধি, ঢাকা: রাজধানীর উত্তরা আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় দালাল চক্রের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে দালাল চক্রের সাত সক্রিয় সদস্যকে আটকের পর বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড এবং একজনকে অর্থদণ্ড দিয়েছেন র‌্যাব-১ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

    গত বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (অপস অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ মিয়া জানান, র‌্যাব-১ এর একটি দল উত্তরা পশ্চিম থানাধীন উত্তরা আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।তিনি জানান, অভিযানে অবৈধ পন্থা অবলম্বনের দায়ে ভ্রাম্যমাণ আদালত দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক এম আর কম্পিউটারের স্বত্বাধিকারী মাসুদ রানা (৩৯), মোস্তাফিজুর রহমান ও আমান উল্লাহকে সাতদিনের ভ্রাম্যমাণ কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া ফারুক আহমেদ, এম মহিউদ্দিন মিন্টু, কামরুল ইসলাম ও রেজাউল করিমকে পাঁচদিন করে বিনাশ্রম কারাদণ্ড এবং হারুন অর রশিদ নামে এক দালালকে ২০০ টাকা জরিমানা করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৬টি পাসপোর্ট ও ১৮টি ডেলিভারি স্লিপ জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।