ঢাকাFriday , 1 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহত সকল শহিদদের স্মরনে দেবিদ্বারে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

    admin
    September 1, 2023 6:57 pm
    Link Copied!

    কুমিল্লা প্রতিনিধি // কুমিল্লার দেবিদ্বারে বৃহস্পতিবার সন্ধ্যায় ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহিদদের স্মরনে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের চুলাশ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
    রাজামেহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।
    বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবিদ্বার পৌর মেয়র ও সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম শামীম, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন হাজী আবুল কাশেম ওমানী, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, কুমিল্লা জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সিনিয়র সাবেক সহ সভাপতি হাজী মোঃ কেয়ায়েত উল্লাহ, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক আহবায়ক বাহাউদ্দিন বাহার ।
    এসময় আরো বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান সুমন, দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হেসেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিক, দেবিদ্বার কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

    প্রধান অতিথি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ্ন নিয়ে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃতে এ দেশ হবে একটি স্বনির্ভর ও সমৃদ্ধশালী বাংলাদেশ। তাই স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আবারো ক্ষমতায় রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ৪র্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে জয়যুক্ত করতে আহব্বান জানাচ্ছি।
    উক্ত আলোচনা সভা শেষে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহিদদের স্মরনে দোয়া মোনাজাত ও তাবারুক বিতরন করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।