ঢাকাFriday , 22 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সা‌থে এমপি আবুল কালাম আজাদের মতবিনিময়।

    admin
    March 22, 2024 10:51 pm
    Link Copied!

    কুমিল্লা প্রতিনিধি ||

    কুমিল্লার দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ। শুক্রবার বিকেলে উৎসব কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা হয়।

    প্রেসক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

    অন‌্যা‌ন্যের ম‌ধ্যে বক্তব্য রাখেন, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম চেয়ারম্যান, দেবিদ্বার উপজেলা ন্যাপের সভাপতি অনিল চক্রবর্তী, কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা মামুনুর রশিদ, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মমিনুর রহমান বুলবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুদীপ চন্দ্র রায়, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ওমর ফারুক মুন্সী, দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ উল্লাহ ভূইয়া সোহাগ, কাউসার হায়দার প্রমুখ। 

    প্রধান অতিথির বক্তব্যে আবুল কালাম আজাদ এম‌পি বলেন, উপজেলা প্রেসক্লাব এক‌টি ঐ‌তিহ‌্যবাহী ও প্রাচীন সাংবা‌দিক সংগঠন। এ ক্লা‌বের সদস্যদের হাত ধরে দেবিদ্বারের সাংবাদিকতা দেশব‌্যাপী সুনাম অর্জন ক‌রে‌ছে যা বস্তু‌নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশ‌নের মাধ‌্যমে আ‌রো বহুদূর ছ‌ড়ি‌য়ে পড়‌বে। আ‌মি আশা ক‌রি আপনারা বরাব‌রের মত সব সময় সত্যের পক্ষে থাকবেন। সমাজের সকল অনিয়ম, বিশৃঙ্খলা ও দুর্নীতিসহ যাবতীয় বিষয়গুলো সংবাদ মাধ‌্যমে তুলে ধরবেন। সত‌্য ও ন‌্যায় প্রতিষ্ঠার লড়াই‌য়ে আমি সব সময় আপনাদের পাশে থাকার চেষ্টা করব। সু‌খি, সমৃদ্ধ স্মার্ট দে‌বিদ্বার গ‌ড়ে তুল‌তে আ‌মিও আপনা‌দের সহ‌যোগীতা চাই।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।