ঢাকাThursday , 31 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • দেবিদ্বার বরকামতায় আওয়ামী লীগের শোক সভা অনুষ্ঠিত

    admin
    August 31, 2023 12:15 am
    Link Copied!

    কুমিল্লা প্রতিনিধি // জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার বিকালে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়।
    দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহআলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকন’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান বাবুল, সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, শ্রী সুজিত পোদ্দার, মোঃ বশির আহমেদ, আলহাজ্ব নুরুল ইসলাম চেয়ারম্যান, মোকবল হেসেন মুকুল চেয়ারম্যান, কামরুজ্জামান মাসুদ চেয়ারম্যান, মোঃ জসিম উদদীন সরকার চেয়ারম্যান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল প্রমূখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।