ঢাকাThursday , 15 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • সরাইলে রাস্তা সংস্কারের নামে হরি লুটের অভিযোগ

    admin
    June 15, 2023 9:22 pm
    Link Copied!

    সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা’র চুন্টা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রসুলপুর পূর্বপাড়ায় একটি গ্রামীণ রাস্তা নির্মাণের নামে চলছে হরি লোট। স্থানীয়রা এই অনিয়মের অভিযোগ তুলেছেন ।

    মঙ্গলবার (১৩ জুন) সরেজমিনে গিয়ে দেখা যায়, সরাইল অরুয়াইল সড়কের চুন্টা ইউনিয়নের রসুলপুর পূর্বপাড়ায় একটি রাস্তা নির্মাণের কাজ চলছে। ভেকুর সাহায্যে রাস্তা লাগুয়া খাল থেকে কর্দমাক্ত মাটি কেটে ফেলা হচ্ছে। আর যেভাবে কর্দমাক্ত মাটি কেটে ফেলা হচ্ছে তাতে মনে হয়েছে উপকারের চেয়ে অপকারই হবে বেশি। কারণ মূল রাস্তার অংশ কেটে পুনরায় মেরামত করা হচ্ছে কর্দমাক্ত মাটি দিয়ে।
    স্থানীয়রা অনেকেই বলছিলেন, যেভাবে কর্দমাক্ত মাটি ফেলা হচ্ছে এই রাস্তা টিকবে না। তারা অনেকেই বলেন এখন যেভাবে মাটি কেটে ফেলা হচ্ছে হাটাচলা করতেই সমস্যা হবে। তারা এই কাজ দেখে হতাশ।

    মো: লিটন মিয়া নামে এক জন বলেন, দেখা যাবে যেভাবে কর্দমাক্ত মাটি কেটে ফেলা হইতেছে কোন গর্ভবতী মহিলা নিয়ে বের হওয়াই মুশকিল হবে।
    আব্দুল হক(৫০) নামে এক জন বলেন, নিম্নমানের কাজ দেখে আমরা সকলে মিলে ভেকু দিয়ে মাটি কাটার কাজ বন্ধ রাখতে বলছি।

    চুন্টা ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের সদস্য মোঃ নাছির মিয়া’র মুঠোফোন ০১৭৮৫৮২২১১০ নম্বরে একাধিক বার ফোন দিয়েও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় নি।

    এই বিষয়ে জানতে চাইলে চুন্টা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, রাস্তার কাজের সময় কিছু অংশ ভুল করে কেটে ফেলা হয়েছে বলে তিনি স্বীকার করেন। আর এলাকার জনগণ না চাইলে আমি ভেকু সরিয়ে নিয়ে আসতে বলবো। আমি স্থানীয় এমপি উকিল আব্দুস সাত্তার ভূইয়া ও মহিলা এমপির কাছেও বরাদ্দ চেয়েছি। এখন ইউনিয়ন পরিষদের বরাদ্দ থেকে কাজ শুরু করে দিয়েছিলাম, প্রয়োজনে বন্ধ করে দেয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।