ঢাকাThursday , 15 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • বরুড়ার পয়ালগাছার গন্ডামারায় শফিউদ্দিন শামীম এর মত বিনিময় সভা অনুষ্ঠিত

    admin
    June 15, 2023 7:57 pm
    Link Copied!

    বরুড়া: কুমিল্লার বরুড়ায় পয়ালগাছা ইউনিয়ন গন্ডামারায় গ্রামে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ, জেড, এম শফিউদ্দিন শামীমের পক্ষে ১৫ জুন ২৩ ইং আওয়ামী লীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
    পয়ালগাছা কলেজের সাবেক ভিপি মোঃ জাফর উল্ল্যাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি এ, জেড, এম শফিউদ্দিন শামীম।
    সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা, বরুড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ বাহাদুরুজ্জামান, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু, ,ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, খোশবাশ উ. ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহআলম পাটোয়ারী, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ হোসেন, ভাউকসার ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ হেলাল উদ্দিন, কালরা আওয়ামী লীগ নেতা মোঃ মাহবুব আলম, মোঃ আলী, যুবলীগ নেতা মোঃ মাইনুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সেলিম হোসেন, আমিনুল ইসলাম মজুমদার প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।