ঢাকাFriday , 16 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • দেবীদ্বার পৌরসভা নির্বচনে মেয়র পদে মনোনায়ন পত্র জমা দিলেন সাংবাদিক বাশার

    admin
    June 16, 2023 3:05 pm
    Link Copied!

    দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার দেবীদ্বার পৌরসভা নির্বচনের মেয়র প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার মনোনায়ন পত্র জমা দিয়েছেন।

    শুক্রবার সকাল ১১টায় এলাকার গন্যমান্য ব্যক্তি, সুশিল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকদের নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয়ে সহকারী রিটানিং কর্মকর্তা মো. আলতাফ হোসেন’র নিকট মনোনায়ন ফরম জমা দেন তিনি।

    সাংবাদিক বাশার জানায়, আমি পৌরসভাকে ঢেলে সাজিয়ে টেকসই উন্নয়নের ধারায় দেবীদ্বার পৌরসভাকে একটি আধুনিক বাসযোগ্য ও অবহেলিত সুবিধা বঞ্চিত নাগরিকদের সেবা কেন্দ্র হিসেবে গড়ে তোলার চেষ্টা করব। অনিয়ম, ঘূষ, চাঁদাবাজ, দূর্নীতি, সন্ত্রাস, মাদক, বাল্য বিয়ে-যৌতুক, ইভটিজিং মুক্ত পৌরসভা গঠন করব।

    উল্লেখ্য পৌরসভা প্রতিষ্ঠার ২১ বছর পর পৌর নির্বাচনের তফসিল ঘোষণা করা হলে পৌরবাসীর মধ্যে বিপুল উৎসাহ আনন্দ দেখা দেয়। আগামী ১৭ জুলাই পৌর নির্বাচনকে সামনে রেখে যার যার অবস্থান থেকে প্রার্থীতা ঘোষণায় গ্রাম্য সংসদ ‘চা’ষ্টলগুলোতে চলে ভোট ও জয়-পরাজয়ের হিসাব-নিকাশ, সভা-সমাবেশ, র‌্যালী, আলোচনা সভা, পোষ্টারিং, লিফলেট বিতরণ শুরু করেন। ১৮ জুন মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ, বাছাই ১৯ জুন, প্রত্যাহার ২৫ জুন, প্রতীক বরাদ্ধ ২৬ জুন এবং ভোট গ্রহন ১৭ জুলাই।

    শুক্রবার দুপুর পর্যন্ত মেয়র পদে ১৫ টি, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৯ টি, কাউন্সিলর পদে ৮৪টি মনোনয়ন পত্র বিক্রি হলেও শুক্রবার পর্যন্ত মেয়র পদে ১টি, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১ টি, সাধারন কাউন্সিলর পদে ৫ টি জমা পড়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।