ঢাকাThursday , 15 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • রূপসায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

    admin
    June 15, 2023 8:38 pm
    Link Copied!

    খুলনা প্রতিনিধিঃ খুলনার রূপসায় ১৫ জুন বৃহস্পতিবার বিকাল ৪ টায় কাজদিয়া সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব -১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে জুম কলিং এর মাধ্যমে প্রধান অতিথীর বক্তৃতা করেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূশের্দী।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর জাহানের সভাপতিত্বে, বিশেষ অতিথীর বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, থানা অফিসার ইনচার্জ মো:শাহিন, প্রাণী সম্পদ কর্মকর্তা প্রদীপ কুমার মজুমদার, সিনিয়র মৎস্য কর্মকর্তা বাপ্পি কুমার দাস,সহকারী প্রোগ্রামার মোঃ রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আব্দুর মজিদ ফকির। এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল প্রধান শিক্ষক মোঃ রবিউল ইসলাম পলাশ, বাশির আহম্মাদ লালু, আঃ কাদের, রূপসা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ: রাজ্জাক শেখ, উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রশান্ত দে প্রমূখ।
    নৈহাটি ইউনিয়ন একাদশ ও টিএসবি ইউনিয়ন একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল না করায় ট্রাইবেকারের মাধ্যমে খেলা শেষ হয়। ট্রাইবেকারে নৈহাটি ইউনিয়ন একাদশ ৫-৪ গোলে বিজয়ী হয়।
    খেলা পরিচালনা করেন আঃ রহমান ঢালী, সাইফুল ইসলাম, সুমন রাজু।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।