ঢাকাMonday , 3 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. গনমাধ্যাম
  7. চাকরি
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. ফ্যাশন
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর
  • একমাত্র খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে– এমপি রাজী মোহাম্মদ ফখরুল।

    admin
    July 3, 2023 10:04 pm
    Link Copied!

    কু‌মিল্লা প্রতি‌নিধি// একমাত্র খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে। আজকের যুব-সমাজ হবে আগামী স্মার্ট বাংলাদেশের কারিগর। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। বর্তমানে ছেলে-মেয়েরা মাদক ছাড়াও অনলাইন গেমে আসক্ত হয়ে মারাত্মক স্বাস্থ্য ঝুঁকির মধ্যে আছে। এসব আসক্তি থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার ব্যাপক প্রসার ঘটাতে হবে এবং মাদক প্রতিরোধে সমাজের সকল পর্যায়ের ব্যাক্তিদেরকে এগিয়ে আসতে হবে।

    কুমিল্লার দেবিদ্বারে যুব সমাজের আয়োজনে বড় শালঘর ইউ এম আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার বিকালে ডাবল ফ্রীজ কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার প্রধান অতিথি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের এমপি রাজী মোহাম্মদ ফখরুল এই বক্তব্য তুলে ধরেন।

    বড়শালঘর ইউপির চেয়ারম্যান হাজী আবদুল আউয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় বিশেষ অতিথি ছিলেন, শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড. ফখরুল ইসলাম সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, জেলা পরিষদ সদস্য ভিপি বাবুল হোসেন রাজু, রসুলপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহজান, বড়শালঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আহাম্মেদ, এডভোকেট মাজহারুল হক মামুন।

    উক্ত খেলায় বাফুফে রেফারী ভিপি ময়নাল হোসেনএর পরিচালনায় নূরপুর একাদশ ৩-১ গোলে পৈরাংকুল একাদশকে হারিয়ে বিজয়ী হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় ১৮৮, এম জে টাওয়ার (৮ম তলা), ফকিরাপুল (বড় মসজিদের পাশে) মতিঝিল, ঢাকা-১০০০।